প্রেস বিজ্ঞপ্তি:

আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, আমরা যে পেশায় থাকিনা কেন নিজের অবস্থান থেকে এলাকার উন্নয়নে ও দেশের কল্যাণে একযোগে কাজ করতে হবে। আপনারা ঐক্যবদ্ধ আছেন বলে মহেশখালীর বিভিন্ন লোকজন সহযোগীতা পাচ্ছে। এতে দেশ আরো এগিয়ে যাবে, বৃদ্ধি পাবে মানুষের জীবনযাত্রার মান। ইতোমধ্যে মহেশখালীতে যে উন্নয়ন কার্যক্রম শুরু হয়েছে এতে বিপুল সংখ্যক কর্মসংস্থানের সৃষ্টি হবে। তাই এলাকার ছেলেদের কর্মসংস্থানের সুযোগ করে দিতে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

তিনি  শুক্রবার বিকাল ৫টায় লাভলেইনস্থ স্মরণিকা কমিউনিটি সেন্টারে মহেশখালী পেশাজীবী সমবায় সমিতি লিঃ এর উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। নুরুল মোস্তফা জুয়েল, নজরুল ইসলাম এর সঞ্চালনায় ও মহেশখালী পেশাজীবী সমবায় সমিতি’র সভাপতি আবুল হাসেম’র সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন নৌবাহিনীর (অবঃ) কমান্ডার ইফতেকার হাসান, বান্দরবানের জেলা জজ লা মং, বান্দরবন সরকারি কলেজের সাবেক প্রিন্সিপাল সুকুমার দত্ত, চট্টগ্রাম মেডিকেল কলেজের সহকারি অধ্যাপক ডাঃ এহসানুল হক কাজল, চট্টগ্রাম মেডিকেল কলেজ’র ডাঃ আবদুল কাদের, বক্তব্য, লামার সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেড আলী আক্কাস, মহেশখালী পেশাজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি সরওয়ার কামাল। মোনাজাত পরিচালনা করেন মৌলনা আবু সাঈদ নুরী।